Gallery

৯/১১: টুইন টাওয়ার হামলা এবং মক্কা শরীফে ক্রেন বিপর্যয় কি এক সূত্রে গাঁথা?

wpid-collage.jpg
৯/১১ বা নাইন ইলেভেন শব্দটার সাথে সবাই কমবেশি পরিচিত। এটা একটা তাৎপর্যপূর্ণ বিষয়। সেপ্টেম্বরের ১১ তারিখে এমন এক ঘটনা ঘটে যেটা বিশ্বব্যাপী এক আলোড়ন সৃষ্টি করে এবং পরিশেষে মুসলমান দেশে নেমে আসে ভয়াবহ দুর্যোগ। আমেরিকার টুইন টাওয়ার, ওয়ার্ল্ড ট্রেড সেন্টার ও পেন্টাগনে এক যোগে হামলার নাটক মঞ্চায়িত হয়।
আর সে নাটকের পরিসমাপ্তি ঘটানো হয় মুসলিম দেশ গুলোর হামলার মাধ্যমে। প্রশ্ন এসে যায়, আসলেই কি ৯/১১ এর ঘটনায় মুসলমানরা জড়িত ছিলো নাকি পর্দার অন্তরালে ছিলো ভিন্ন কোন ঘটনা ?
এ প্রশ্নের উত্তর প্রকাশ হতে খুব বেশি সময় লাগেনি। পানির মত পরিস্কার হয়ে গেছে ইসরায়েলের মোসাদ, এবং আমেরিকার সিআইএর উদ্যোগে এই ঘটনা ঘটানো হয় এবং দোষ চাপানো হয় মুসলমানদের ঘাড়ে।
এ বিষয়ে জানতে এই ডকুমেন্টটারি গুলো দেখুনঃ

(১) http://goo.gl/mNH1VJ

(২) http://goo.gl/vXoLrt

(৩) http://www.jugantor.com/current-news/2014/09/11/146374

(৪) কে এই আল কায়েদা : http://goo.gl/HtynxK

(৫) যে প্রশ্নের জবাব এখনো দিতে পারেনি আমেরিকা: http://goo.gl/2gLLD5

এবার আসুন সৌদি আরবে ঘটে যাওয়া ক্রেন দুর্ঘটনার বিষয়ে। এই ঘটনার তারিখের দিকে কি খেয়াল করেছেন ? আঁতকে উঠবেন না !
হ্যাঁ ক্যালেন্ডারে ঠিকই দেখলেন, সৌদি আরবের দুর্ঘটনার তারিখ সেপ্টেম্বর ১১ তারিখ। কাকতালীয় মনে করার কারন নেই। কারন ঘন্টায় মাত্র ৬০ কি:মি বাতাসে আর যাইহোক ক্রেনের মত ভাড়ি জিনিস উল্টে পরে না। তাও যেমন তেমন ক্রেন হলে এক কথা ছিলো। ক্রাউলার ক্রেন, যার তলাটা ট্যাংকের চাকার মত। এবং ৩০০- ৫০০ টনে বেশি ভার বহন করে থাকে। ( http://goo.gl/84fMch) এমন একটা ক্রেন কোন মালামাল ছাড়া সামান্য বাতাসে কাত হয়ে পড়বে এমনটা ভাবা যায় না। ক্রেনের স্ক্র কেউ খুলে দিয়েছিলো যার ফলে ক্রেনটি ভুপাতিত হয়।
এর পেছনেও কালকাঠি নাড়ার কেউ আছে।
হ্যাঁ, কলকাঠি নেড়েছে মোসাদ/সিআইএ।
আর এ কাজ করার জন্য তাদের এজেন্ট আগে থেকেই নিয়োজিত ছিলো । ওই ক্রেন ফার্ম প্রতিষ্ঠাতা ওসামা বিন লাদেনের কোটিপতি বাবা মোহাম্মদ লাদেন। মসজিদ-উল-হারামের ১৪ বিলিয়ন পাউন্ডের সম্প্রসারণের প্রকল্পও ওই প্রতিষ্ঠানের হাতেই। তার অংশ হিসেবেই একটি জার্মান ক্রেন কোম্পানির তৈরি বিন লাদেন ফার্মের ক্রেনটি মসজিদের ভেতর ছিলো। (http://tinyurl.com/o8e73pw) । এ সময় ওই ফার্মের মালিকানাধীন আরো অনেকগুলো ক্রেন ঘটনাস্থলের আশেপাশে দাঁড়ানো ছিলো। অতীতে বিভিন্ন স্যাবোটাজে এই লাদেনের সংগঠন বা আলকায়েদা জড়িত ছিলো। আর আল কায়েদা সিআই এর তৈরী এটা স্বয়ং আমেরিকার পররাষ্ট্রমন্ত্রী হিলারী ক্লিনটনই স্বীকার করেছে। (http://tinyurl.com/mco6s4x) ।

সূতরাং ৯/১১ তারিখকে মুসলমানদের জন্য বিভিষীকাময় করতে এই স্যাবোটাজ ঘটনো হলো।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s